May 6, 2024, 4:51 am

সন্তান বুকে নিয়ে ‍‍‌`অনন্যা’ মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। প্রতিটি নাটকেই তিনি প্রশংসা কুড়ান। আর তাই কাজ করতে গিয়ে অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিচ্ছেন তিনি এমনটা প্রচার আছে। এবছর মোট পাঁচটি নাটক করেছেন তিনি। বছরের শেষে গড়পড়তা গল্পের বাইরে এসে ভিন্নধর্মী এক গল্পে অভিনয় করে যেন চমকে দিলেন দর্শকদের।
বিজয় দিবসের দিনে মুক্তি পায় তার নাটক ‘অনন্যা’। মুক্তির পর থেকেই সমাজিক যোগাযোগ মাধ্যমে দর্শক তার প্রশংসায় পঞ্চমুখ।
দর্শক প্রতিক্রীয়া প্রতিটি চাকরিজীবী মায়ের বাস্তব জীবনের কাহিনি তুলে ধরা হয়েছে এ নাটকে। একজন মাকে কতটা সংগ্রাম করতে হয় ঘরে, বাইরে মেহজাবীনের বাস্তব সম্মত অভিনয় তা পুরোটা তুলে ধরেছে। মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ডিরেকশনে এবং জাহান সুলতানা ও জাকারিয়া নেওয়াজের রচনায় নাটক অনন্যা।
নাটকটির জন্য নিজের পরিবার, সহশিল্পী, নির্মাতা এবং দর্শকদের কাছ থেকে অনেক সাধুবাদ পেয়েছেন জানিয়ে মেহজাবীন চৌধুরী বলেন, মাত্রই তো রিলিজ হলো। অনেক ভালো সাড়া পাচ্ছি, অনেক। এখন পর্যন্ত যতগুলো ফিডব্যাক পেয়েছি তার সবগুলোই খুব পজিটিভ। আমার বাবা-মা কাজটি দেখেছেন, বেশ প্রশংসা করেছেন। এর বাইরেও আমার অনেক সহশিল্পী, নির্মাতা আমাকে সাধুবাদ জানিয়েছেন। বেশ ভালো লাগছে।
মেহজাবীন ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন শাশ্বত দত্ত, ডলি জহুর, ইসরাত সালেহা, আজম খান, এবি রোকন, বেলায়েত হোসেন ও তুষার মামুন।
২০২৩ সালে ‘অনন্যা’ মেহজাবীন চৌধুরীর পঞ্চম ও শেষ কাজ। চলতি বছরের প্রথম দিন দীপ্ত টিভিতে প্রচারিত ভিকি জাহেদের ‘কাজলের দিনরাত্রি’ টেলিফিল্মে কাজল চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন তিনি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :